ডিজিটাল মার্কেটিং এবং ব্লগিং করে অ্যাফিলিয়েট কমিশন আয় করুন।

ডিজিটাল মার্কেটিং এবং ব্লগিং করে অ্যাফিলিয়েট কমিশন আয় করুন।
 ডিজিটাল মার্কেটিং এবং ব্লগিং করে অ্যাফিলিয়েট কমিশন আয় করুন।

ডিজিটাল বিপণন এবং ব্লগিং এর সুবিধা।

ডিজিটাল বিপণন বিশেষত অনুমোদিত বিপণনের মাধ্যমে দ্রুত বাড়ছে। যেখানে 95% এরও বেশি লোক সম্পূর্ণ অপ্রস্তুত কাজ শুরু করে। বা বরং নির্দেশিকা। অনলাইনে নগদীকরণ গণনা করা এবং সময়োচিত শিল্প এবং পেশাদার হিসাবে স্বীকৃতি পাওয়ার সর্বোত্তম উপায় হ'ল অসামান্য সামগ্রী সরবরাহ করা। আপনার কুলুঙ্গিতে আপনাকে সমাধানটি সনাক্ত করতে হবে। ডিজিটাল বিপণন জ্ঞানকে ডিজিটাল পণ্যগুলিতে রূপান্তরিত করার বিষয়ে। এবং প্রতিযোগিতামূলক জ্ঞানের জন্য গবেষণা করতে অনেক সময় লাগে। গবেষণা করুন, সমস্যাটি সন্ধান করুন এবং একটি সমাধান অফার করুন। এমনকি এটি কয়েক সপ্তাহের গবেষণা হলেও। স্বীকৃতি ত্যাগ এবং সর্বাধিক প্রচেষ্টা প্রয়োজন। মিনিটের মধ্যে সত্যিই উচ্চ-মানের সামগ্রী লেখার কোনও উপায় নে্রু।

যতক্ষণ না এটি অনুলিপি / আটকানো হয়। যা সত্যই এড়ানো উচিত কারণ অনুসন্ধান ইঞ্জিনগুলি এর প্রশংসা করে না। আপনার নিজস্ব সামগ্রী তৈরি করুন। গ্রাফিক বিষয়বস্তু লেখার মাধ্যমে শুরু হয়। এবং কৌতূহল তৈরি করতে এটি ব্যবহার করুন। পেশাদার পর্যায়ে ডিজিটাল বিপণন প্রায়শই সুপারিশ করা "সহজ" হয় না। ভাগ্যক্রমে, এমন কিছুই নেই যা সময় এবং গবেষণা নিরাময় করতে পারে না। তবে প্রথমে, আপনি সঠিকভাবে ব্লগিং সম্পর্কে কী জানতে চান?

কিভাবে ব্লগ করবেন তা জানবের

ডিজিটাল বিপণনের মাধ্যমে আপনার লাভজনক কুলুঙ্গি জানা যায়। এই জিনিসটি আপনি সবচেয়ে পছন্দ করেন। এবং একটি শখ প্রায়শই সেরা পছন্দ। আপনি যদি সত্যই ভালোবাসেন তবে হাল ছেড়ে দেওয়া অসম্ভব। শত শত বিভিন্ন কুলুঙ্গি সহ বিকল্পগুলি সত্যিই বিশাল। ডায়েটিং থেকে শুরু করে পরিপূরক এবং সুযোগগুলি। কিন্তু লাভজনক কুলুঙ্গি এটি খুঁজে পাওয়া যায় যেখানে একটি উদ্বেগজনকভাবে নতুন নতুন শতাংশ ভুল হয়ে যায়। আপনার ব্লগটি নির্দিষ্ট কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশগুলিতে লক্ষ্য করা দরকার। আপনার ব্লগের বিষয়বস্তু বর্ণনা করুন। আপনি যদি সাইক্লিং পছন্দ করেন তবে এটি আপনার লাভজনক কুলুঙ্গি হবে। সম্ভবত কোনও সিনেমা পড়ছেন বা দেখছেন?

আপনি সারাদিন কী করতে সক্ষম হতে চান তা সন্ধান করুন। সাধারণ 9 - 5 গ্রাইন্ডের বিপরীতে। তবে তবুও চাকরি ছাড়বেন না। কারণ মাসে কয়েক হাজার ডলার উপার্জন এত দ্রুত ঘটে না। আপনার আবেগ সন্ধান করুন এবং দর্শকদের এবং অনুসন্ধান ইঞ্জিন উভয়কেই আকৃষ্ট করতে অনুপ্রেরণামূলক সামগ্রী তৈরি করুন।

অনুসন্ধান ইঞ্জিনগুলির জন্য ডিজিটাল বিপণন এবং র‌্যাঙ্কিংয়ের মূল চাবিকাঠি।

ডিজিটাল বিপণন সহ ব্লগিংয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ সুবিধা হ'ল এসইও। কারণ আর্থের কোনও কিছুই SEO ট্র্যাফিকের মতো ওয়েব ট্র্যাফিককে রূপান্তর করে না। ট্র্যাফিক ব্যতীত, অনলাইনে সবচেয়ে চিত্তাকর্ষক ব্লগগুলির সাথে কোনও বিক্রয় হবে না। কেবলমাত্র দর্শকরা ইতিমধ্যে "সাইক্লিং গিয়ার" বা "সাইক্লিংয়ের পরামর্শ" বা এমনকি "কীভাবে সাইকেল চালানো শুরু করবেন" সন্ধান করছেন। সুতরাং ইতিমধ্যে আপনার কন্টেন্ট আগ্রহী। ব্লগ-লক্ষ্যযুক্ত কীওয়ার্ডগুলি ডোমেন নাম এবং ব্লগ শিরোনাম উভয়েরই প্রথম শব্দ হওয়া উচিত। উচ্চ অনুসন্ধানের ভলিউম এবং কম প্রতিযোগিতার স্তরের সাথে লক্ষ্যযুক্ত কীওয়ার্ডগুলি সাবধানতার সাথে চয়ন করুন আপনার Google বিজ্ঞাপন অ্যাকাউন্টে উপলব্ধ গুগল কীওয়ার্ড প্ল্যানার সরঞ্জামটি ব্যবহার করুন। গুগলের সত্যই অসামান্য গবেষণা সরঞ্জাম

একটি সফল ব্লগের আর একটি গুরুত্বপূর্ণ সরঞ্জাম হ'ল ওয়ার্ডপ্রেসের জন্য ইওস্ট এসইও প্রিমিয়াম প্লাগইন। কারণ পেশাদার এসইও কেবল কৌশলগত কীওয়ার্ড সেটআপ করার চেয়ে অনেক বেশি। শব্দ, বাক্য এবং অনুচ্ছেদের দৈর্ঘ্য ধারণ করে। এবং পাঠযোগ্যতার স্কোর বাড়ানোর জন্য রূপান্তর শব্দের উপস্থিতি। সাবটাইটেল সহ (এইচ 2, এইচ 3, এইচ 4)। এইচ 2 শিরোনামগুলি প্রায়শই একটি ব্লগ পোস্টের শিরোনাম হয়। ব্লগ শিরোনাম এইচ 1 শিরোলেখ হিসাবেও পরিচিত।

সঠিক শ্রোতার সামনে প্রাসঙ্গিক আকর্ষণীয় সামগ্রী থাকা। সমস্ত অনুসন্ধান ইঞ্জিন এবং এসইও দ্বারা সম্ভব হয়েছে। গুগল একাই প্রতি সেকেন্ডে 10,0003,000 এর বেশি অনুসন্ধান করে। যা প্রতিদিন প্রায় 5.6 বিলিয়ন অনুসন্ধান গণনা করে। এবং ঠিক এই কারণেই ডিজিটাল বিপণনের সাথে ব্লগিং এত গুরুত্বপূর্ণ। এটি অনলাইনে বিক্রয় উত্পন্ন করার উপযুক্ত এক্সপোজার কৌশল।

আপনার ব্লগ দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন।

  • এই কাজ করার বিভিন্ন উপায় আছে। অনুমোদিত বিপণন অন্তর্ভুক্ত ফেভারিটে। তবে আরও সুনির্দিষ্টভাবে অনুমোদিত পণ্যের ব্যানার প্রদর্শনগুলি। তবে কাঁচা ব্যানার এইচটিএমএল কোড অনুসন্ধান ইঞ্জিনগুলিতে আপনার ব্লগ এসইও স্কোরকে হ্রাস করতে পারে। যেখানে গ্রেডে ব্লগের 70% এর উপরে স্কোর প্রয়োজন। পরিবর্তে, ব্লগ পোস্ট এবং পৃষ্ঠাগুলিতে ব্যানার প্রদর্শন করতে "ডাব্লুপি ইনসার্ট" নামে একটি প্লাগইন ব্যবহার করুন। ওয়ার্ডপ্রেস (ডট) org এ অ্যাক্সেসযোগ্য আসলে বেশ কয়েকটি দরকারী ফ্রি প্লাগইন রয়েছে। ব্লগের সাইডবারগুলিতে ব্যানার প্রদর্শন করতে একটি চিত্র উইজেট ব্যবহার করুন। তারপরে চিত্রটিকে বন্ধ অ্যাফিলিয়েট লিঙ্কে কেবল পুনঃনির্দেশ করুন। একটি দুর্দান্ত অনুমোদিত লিঙ্ক ক্লোয়াকিং সরঞ্জাম হ'ল "প্রীটি লিঙ্কস লাইট" নামে আরেকটি প্লাগইন।
  • বাধ্যতামূলক সামগ্রী তৈরি করার জন্য পণ্যের পর্যালোচনাগুলি পরীক্ষা করা এবং লেখাই দুর্দান্ত ধারণা। সীমাহীন উচ্চ মানের রয়্যালটি ফ্রি চিত্রগুলির জন্য "পিক্সাবে" এর মতো সরঞ্জামগুলি ব্যবহার করুন। তারপরে এটিকে "ক্যানভাস" নামে আরও একটি দুর্দান্ত চিত্র সম্পাদনা সরঞ্জাম দিয়ে একটি পেশাদার গ্রাফিক ডিসপ্লেতে পরিণত করুন।
  • আপনার ব্লগটি অবশ্যই অবশ্যই একটি বিশাল জনতার কাছ থেকে দাঁড়িয়ে। যেখানে প্রথম ছাপটি গুরুত্বপূর্ণ। আপনার দর্শনার্থীরা আপনার ব্লগ বা ব্লগ পোস্টে কোনও লিঙ্ক খুললে তারা কী দেখতে পাবে? প্রথম ছাপ একটি চিহ্নিত প্রয়োজন লক্ষ্য করে? তবে আরও বড় কথা, এটি কি কোনও সমাধানের পরামর্শ দেয়? যদি সামগ্রীটি সম্ভাব্য দর্শনার্থীদের জন্য যথেষ্ট বাধ্য না করে। এরপরে এটি একটি উদ্বেগজনকভাবে উচ্চ বাউন্সের হারের ফলস্বরূপ হতে পারে। এবং সামান্য বিক্রয়।

Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business